Skip to main content

[HOT POST ] যেকোন android ফোন হ্যাক করুন Powerfull Rat দিয়ে, না দেখলে মিস করবেন।

Howdy,

আজকে আপনাদের সামনে হাজির হলাম নতুন কিছু নিয়ে যা হতো অনেকের জানা আবার অনেকের অজানা যাই হোক চাইলে দেখে আসতে পারেন কাজে দিবে ইনশাআল্লাহ । আজকে টপিক হয়তো টাইটেল দেখে বুঝতে পারছেন তো শুরু করা যাক।

Android rat  কি?  

এই বিষয় নিয়ে অন্য পোস্টে আলোচনা করা হইছে তাইলে আমার আগের পোস্ট গুলো দেখলেই বুঝতে পারবেন। তো ছোট করে বলে যাই।  android rat হচ্ছে এক ধরলের ম্যালওয়ার , payload,  virus, ransomware ও বলা যায়।  এই ম্যালওয়ারের সাহায্য ফোনের সকল তথ্য চুরি করা হয়ে থাকে। তো বেশি কথা বলবো না কাজে চলে যাই ।

আজকে যে Rat নিয়ে আলোচনা হবে তার নাম spynote x যা খুব পাওয়ারফুল রাট।

একটু অসুবিধার কথা বলছি আপনার ফোনের play protection অফ রাখবেন । আর হ্যা এই রাট ব্যবহার করার জন্য আমাকে sandbox, rdp,  virtualbox ব্যবহার করবেন।

সবার কাছে অনুরোধ রইলো পোস্টের লেখা গুলো পড়বেন তাহলে সকল বিষয় বুঝতে পারবেন।

 

password : trickbd.com/abrno34

আমার দেওয়া ফাইলটি ডাউনলোড করলে এই রকম পাবেন। তাকে এখন extract করে দিবেন।

ওই ফোল্ডার ওপেন করলে platformbinary একটা zip পাবেন তাকে extract করে নিবেন।

এখন আমরা port forwarding জন্য আইপি তৈরি করবো। আইপি জন্য অনেক সাইট আছে আমি playit.gg ব্যবহার করবো।

প্রথমে playit ওয়েবসাইট থাকে playit অ্যাপসটি ডাউনলোড করে ইনস্টল করে নিবো।

Playit অ্যাপস ওপেন করলে আমরা একটা claim token পাবো সেটা কপি করে নিবো।

তারপর যেকোন একটা ব্রাউজারে চলে যাবো।

Claim token পেস্ট করলে এইরকম আসবে আমরা create an account ক্লিক করবো।

Email pass দিয়ে create ক্লিক করবো।  চাইলে আপনি temp mail ব্যবহার করতে পারেন।

এই রকম add new agent আসলে continue ক্লিক করে দিবো। মেইন কথা হচ্ছে পিসি বা ল্যাপটপ যেটাই হোক না কেন অবশ্যই আপনাকে ইনস্টল করা playit অ্যাপসটি ওপেন রাখবেন।  

আবার add agent

এখন দেখবেন ওয়েবসাইটের  সাথে অ্যাপের connection হচ্ছে।

যদি ঠিক মতো হয়ে থাকে তাহলে আমার এইটার মতো দেখতে পারবেন।

এখন আমরা create tunel ক্লিক করবো।

এখন tcp+udp সিলেক্ট করে দিবো।

তারপর এই রকম আসবে আমরা নিজের মতো করে একটা পোর্ট দিয়ে নিবো, এই পোর্ট পরে কাজে লাগবা । পোর্ট দেওয়া শেষ হইলে add tunnel ক্লিক করবো।

 

দেখতে পাচ্ছেন আমার tunnel রেডি মানে পাবলিক আইপি রেডি।

যেই মেইল দিয়ে  account করছেন সেখানে   verify code যাবে।  অবশ্যই ভেরিফাই করে নিবেন টা না হলে বেশি সময় থাকবে না।

এখন আবার চলে আসলাম আমাদের android rat এ ।

Spynote x ক্লিক করে ওপেন করবো ।

এই রকম দেখতে পারবেন আমরা  build ক্লিক করবো।

এখন নিজের ইচ্ছে মতো customise করে নিবেন।

Customise করা হলে আমরা build ক্লিক করবো।

খুব কম সময়ে apk build হয়ে যাবে খুব কম সাইজ হবে। সেটা ভিকটিমকে দিবেন।

 

দেখতে ওইখানে যা যা দিছি এখানে তাই আছে এখন আমার ফোনে ইনস্টল করবো।

ওপেন করবো।

আমাদের accessibility তে নিয়ে যাবে।

Accessibility থেকে শুধু  spynote টা অন করে দিবো তাহলে আমাদের কাজ শেষ।

 

এখন আমরা রাট এর পোর্ট পরিবর্তন করে tunnel create করার সময় যেই পোর্ট দিছি সেটা দিয়ে দিবো তারপর ওপেন ক্লিক করবো।

দেখতে পাচ্ছেন আমার device চলে আসচ্ছে।

অটো keyloger কাজ করবে কিছুই করতে হবে না।

এই রাট আপনার বর্তমান লোকেশন দেখাবো Google map এর মতো

নিচে তো দেখতেই পাচ্ছেন কি কি করা যাবে ।

লাইভ স্কিন কোন পারমিশন লাগবে না।  চাইলে এখানে আপনি চালাতে পারবেন। মানে এখানে আপনি স্কিন এর কাজ করাতে পারবেন।

আমাদের ফোনের মতো করে ফাইল ম্যানাজার দেখতে পারবেন।

এতো পাওয়ারফুল যা বলার বাহিরে ।

সর্তক

এইগুলো শুধু মাত্র শিখানোর জন্য দেখানো,  কেউ যদি কারো ক্ষতি করে থাকেন সেক্ষেত্রে trickbd এবং আমি দায়ী থাকবো না। সবাই ভালো কাজে ব্যবহার করুন।

তো আজকে এই পযন্তই ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

Telegram

YouTube

Facebook

 

The post [HOT POST ] যেকোন android ফোন হ্যাক করুন Powerfull Rat দিয়ে, না দেখলে মিস করবেন। appeared first on Trickbd.com.



source https://trickbd.com/hacking-tutorials/1614531

Comments

Popular posts from this blog

আবারো ফেইসবুকে নিন আনলিমিটেড ফলোয়ার

আসসালামু আলাইকুম। সবাই আমার সালাম নিবেন। আশা করি আপনারা সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। আমি ও ভালো আছি। তো বন্ধুরা আমি আপনাদের কাছে নিয়ে এসেছি এমন একটি এপ যার মাধ্যম আপনারা আপনার আইডিতে যত চান ফলোয়ার বাড়াতে পারবেন। তো শুরু করা যাক…. ফেসবুক হচ্ছে বিশ্বের সর্ব বৃহৎ সামাজিক যোগাযোগ মাধ্যম ওয়েবসাইট। ইন্টারনেট ব্যবহার করে অথচ তার ফেসবুক একাউন্ট নেই এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। আমরা কম বেশি সবাই ফেসবুক ব্যবহার করে থাকি। আর সবাই চেষ্টা করি আমাদের ভার্চুয়াল লাইফটাকে সবার থেকে ভিন্ন ভাবে উপস্থাপন করতে। আর তার জন্য কতো কিছুই না করি! কিভাবে ফ্যান, ফলোয়ার বাড়ানো যায় কিংবা নিজের ফেসবুক প্রফাইলটাকেও চেষ্টা করি একটু ভিন্ন রূপে সাজাতে। আপনি অবশ্যই ফেসবুক অটো ফলোয়ারের কথা শুনেছেন! আর এই সামান্য কিছু ফেসবুক অটো লাইক, ফেসবুক অটো ফ্রেন্ড রিকুয়েস্ট, ফেসবুকে অটো কমেন্ট, ফেসবুক পেজে অটো লাইক কিংবা অটো ফলোয়ার নিতে অনেকেই আবার নিজের স্বাধের ফেসবুক আইডিটি তুলে দেয় থার্ড পার্টি কোনো ওয়েবসাইটের হাতে। তবে আজকে আমি আপনাদের কে শিখাবো কিভাবে আপনার ফেসবুকে প্রফাইলে আনলিমিটেড ফলোয়ার নিবেন। তবে এটা কোনো অনিরাপদ উপ

২০ টি দারুন Android Customization Tips, Tricks & Hacks!

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করছি মহান আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ অনেক ভালোই আছেন। Android Tips & Tricks নিয়ে তেমন পোস্ট করা হয়নি আমার দ্বারা। তাই ভাবলাম এটা নিয়ে একটি পোস্ট করেই ফেলি। আজ থেকে কয়েক বছর আগেও Trickbd থেকে শুরু করে YouTube, Facebook সব জায়গাতেই Android User রা প্রচুর Customization, Tricks ব্যবহার করতো। কিন্তু এখন আর এগুলো করতে খুব একটা দেখা যায়না। কারন এখন Android এ অনেক ভালো ভালো Feature দেওয়াই থাকে। তবুও এমন অনেক ফিচারই রয়েছে যেগুলো Hidden থাকে, নয়তোবা অনেকেই এগুলো সম্পর্কে জানে না। এমনই ২০ টি android customization tips & tricks নিয়ে হাজির হলাম। বিশেষ করে যারা জানেন না তাদের জন্যেই পোস্টটি করা। আর যারা জানেন তারা Ignore করেন। আমার কোনো সমস্যা নেই। আমরা সবাই জানি Android এ ব্যবহার করার জন্য প্রচুর Tricks আছে। সেটা যে কারনেই ব্যবহার করা হোক না কেন। Android এ যেসব Features আছে তা নিয়ে নিয়ে বই লেখা যাবে তবুও শেষ করা যাবে না। ইউটিউবে এ নিয়ে প্রচুর ভিডিও আছে। এই পোস্টে যা আপনার এন্ড্রয়েড ব্যবহার করার স্বাদ আরো বাড়িয়ে দিবে। আমি জানি এই মুহূর্তে যার

Python project: নিজেই নিজের Youtube Downloader বানিয়ে নিন..[Feel like a Developer]

আসসালামু আলাইকুম ইউটিউব ডানলোডার একটি পাইথন প্রজেক্ট। এই প্রজেক্টের উদ্দেশ্যটি হ’ল আপনার ডিভাইসে ইউটিউব থেকে দ্রুত এবং সহজ উপায়ে যে কোনও ধরণের ভিডিও ডাউনলোড করা। এই পাইথন প্রজেক্টে , যে ইউটিউব ভিডিও ইউআরএলটি ডাউনলোড করতে চান তা কপি করতে হবে এবং সেই URL টি পেস্ট করতে হবে এবং ডাউনলোড বাটনে ক্লিক করতে হবে, এটি ভিডিওটি ব্যাকগ্রাউন্ডে ডাউনলোড শুরু করবে। ভিডিও ডাউনলোড শেষ হয়ে গেলে, এটি ডাউনলোড বাটনের নীচে উইন্ডোতে একটিমেসেজ ‘ডাউনলোড’ পপআপ দেখাবে. Project prerequisite Downloader তৈরির জন্য আমরা Python, Tkinter, pytube লাইব্রেরি ব্যবহার করব। Tkinterএকটি স্ট্যান্ডার্ড GUI লাইব্রেরি এবং এটি ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার জন্য ব্যবহৃত একটি GUI অ্যাপ্লিকেশন. পাইথনে ইউটিউব ভিডিও ডাউনলোডার তৈরি করার জন্য নিম্নলিখিত পদক্ষেপগুলি: Import libraries Create display window Create field to enter link Create function for storage Create function to start downloading আমি pydroid3 ব্যাবহার করতেছি। আপনি আপনার ইচ্ছামত কোড এডিটর ব্যবহার করতে পারেন। প্রয়োজনীয় মডিউলগুলি ইনস্টল করতে কমান্ড লাইনে পিপ